মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C

দর্শনীয় স্থান

ক্রমিক নাম কিভাবে যাওয়া যায় অবস্থান
মুক্তিযোদ্ধা গণ কবর চুয়াডাঙ্গা জেলা শহর থেকে বাস যোগে জীবননগর তারপর জীবননগর থেকে ৯ কিঃ মিঃ পাকারাস্তা রিকসা বা ভ্যান যোগে উথলী ইউনিয়নের মাধবখালী বটতলা হয়ে মাধবখালী মুক্তিযোদ্ধা কবরস্থান যেতে হয় ।
শরৱচন্দ্রের স্মৃতি বিজড়িত- কাশীপুর জমিদার বাড়ী চুয়াডাঙ্গা জেলা শহর অথবা জীবননগর উপজেলা থেকে বাস যোগে উথলী ইউনিয়নের সন্তোষপুর বাসস্ট্যান্ড তারপর সন্তোষপুর বাসস্ট্যান্ড থেকে ৭ কিঃ মিঃ পাকারাস্তা ভ্যান যোগে কাশিপুর জমিদার বাড়ী যেতে হয় ।
রাখাল শাহ এর মাজার চুয়াডাঙ্গা থেকে বাসযোগে ৩০ কিঃ মিঃ আসার পর পিয়ারা তলা বাজার এর স্টান এ নেমে ভ্যান অথবা রিক্সাই করে আলীপুর এর দিকে যেতে হবে এবং এই রাস্তার মধ্যে একটা বটগাছ ওয়ালা বাজার আছে সেই বাজারের কাছেই রাখাল শাহ এর মাজার
দর্শনীয় স্থানের নাম দৌলৎগজ্ঞ-মাজদিয়া স্থলবন্দর । যেভাবে যেতে হবেঃ চুয়াডাঙ্গা জেলা শহর থেকে বাস যোগে জীবননগর তারপর জীবননগর থেকে ৪ কিঃ মিঃ পাকারাস্তা রিকসা বা ভ্যান যোগে সীমান্ত ইউনিয়নের চ্যাংখালী রাস্তা হয়ে যেতে হয় প্রস্তাবিত দৌলৎগজ্ঞ-মাজদিয়া স্থলবন্দরে ।
দুয়া বাওড় যেভাবে যেতে হবেঃ চুয়াডাঙ্গা জেলা শহর থেকে বাস যোগে জীবননগর তারপর জীবননগর থেকে ১২ কিঃ মিঃ পাকারাস্তা রিকসা বা ভ্যান যোগে রায়পুর ইউনিয়নের কালিগঞ্জ রাস্তা হয়ে হাসাদাহ মাঝদিয়ে যেতে হয় রায়পুর ইউনিয়নে।
হাসাদাহ মাধ্যমিক বিদ্যালয় জীবননগর উপজেলা থেকে বাস অথবা সিএনজি করে ৫ কিঃ মিঃ আসলেই ডান দিকে দেখা যাবে হাসাদাহ বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়